২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিরাজদিখানে হাউজিং ব্যবসায়ী দু’পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ৭

সিরাজদিখানে হাউজিং ব্যবসায়ী দু’পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ৭। - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে হাউজিং ব্যবসার বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ আহত হয়েছে সাতজন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার এলাকায় এ সংঘর্ষ হয়। সংঘর্ষ চলে দুপুর ১টা পর্যন্ত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাউজিং ব্যবসা নিয়ে নুজহা সিটির বাতেন সরকার ও আল ইসলামের সাথে দক্ষিণা গ্রীন সিটির সুমন মিয়া ও কামিজুদ্দিন কামুর লোকজনের দীর্ঘদিন বিরোধ চলছে। ওই বিরোধের জেরে বাতেন সরকার ও আল ইসলামের লোকজন সোমবার সকাল ১০টার দিকে দক্ষিণা গ্রীন সিটির স্থাপনা ভাংচুর করেন। এতে দু’পক্ষের সংঘর্ষ শুরু হয়, দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে। সংঘর্ষে চারটি বসত বাড়ি, পুলিশের তিনটি মোটরসাইকেল ও একটি পিকআপ ভাংচুর হয়েছে। চারজন টেঁটাবিদ্ধ ও শাহিনুর নামে পুলিশের এক কনস্টেবলসহ সাতজন আহত হয়েছেন। টেঁটাবিদ্ধদের ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়েছে। আহত পুলিশ কনস্টেবলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৮ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক ঘটনার সত্যতার নিশ্চিত করে বলেন, ‘হাউজিং ব্যবসা নিয়ে এ সংঘর্ষ হয়েছে। কয়েকটি বাড়ি, আমাদের পুলিশের তিনটি মোটরসাইকেল ও একটি পিকআপ ভাংচুর এবং আমাদের এক কনস্টেবল আহত হয়েছে। পরিস্থিতি শান্ত করতে ১৮ রাউন্ড ফাঁকা গুলি ব্যবহার করতে হয়েছে।’

তিনি আরো জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ঘটনাস্থলে থেকে দুই শতাধিক টেঁটা উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement