২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জাতীয় সংসদ নির্বাচনে আবারো আংশিকভাবে ইভিএম ব্যবহার করা হবে : ইসি

জাতীয় সংসদ নির্বাচনে আবারো আংশিকভাবে ইভিএম ব্যবহার করা হবে : ইসি। - ছবি : সংগৃহীত

নির্বাচন কমিশনার (ইসি) আনিসুর রহমান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আংশিকভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা শিল্পকলা মিলনায়তনে জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন তিনি।

আনিসুর রহমান, বাজেট সঙ্কটের কারণে আগামী নির্বাচনে সব আসনে ইভিএম ব্যবহার করা সম্ভব হবে না। কিছু নির্বাচনী এলাকায় ইভিএম আংশিকভাবে ব্যবহার করা হবে এবং বাকিগুলোতে ব্যালট পেপারে ভোট নেয়া হবে।

নির্বাচন কমিশনের এমন প্রস্তুতি নিয়েছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, বর্তমান ইসির অধীনে নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় আগের মতো সমালোচনা হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সরকার প্রধানের সাথে সরাসরি যোগাযোগের কোনো সুযোগ নেই।

ফরিদপুর বিভাগীয় নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার সাইফুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল