২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইসলামী ব্যাংকের সাবেক ইভিপি এম এ আউয়ালের ইন্তেকাল

ইসলামী ব্যাংকের সাবেক ইভিপি এম এ আউয়ালের ইন্তেকাল - ছবি : সংগৃহীত

ইসলামী ব্যাংক বাংলাদেশের সাবেক এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট খুলনা জোনের সম্মানিত পরিচালক জামায়াতে ইসলামীর নারায়ণগঞ্জ পূর্ব থানার প্রবীণ রোকন আলহাজ্ব এম এ আউয়াল ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের খানপুরে নিজ বাড়িতে তার ইন্তেকাল হয়। তার দুই ছেলে ও দুই মেয়েসহ রয়েছে।

এম এ আউয়ালের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা ও কর্ম পরিষদ সদস্য মাওলানা মঈনুদ্দিন আহমদ এবং নারায়ণগঞ্জ মহানগরীর আমির মাওলানা আব্দুল জব্বার।

নেতৃবৃন্দ বলেন, এম এ আউয়াল ছিলেন একাধারে ইসলামী অর্থনীতির অন্যতম প্রাণপুরুষ ও ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ কর্মী। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও জান্নাতুল ফেরদাউসের উচ্চ মাকাম দানের জন্য আল্লাহর কাছে মোনাজাত করছি। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল