১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইসলামী ব্যাংকের সাবেক ইভিপি এম এ আউয়ালের ইন্তেকাল

ইসলামী ব্যাংকের সাবেক ইভিপি এম এ আউয়ালের ইন্তেকাল - ছবি : সংগৃহীত

ইসলামী ব্যাংক বাংলাদেশের সাবেক এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট খুলনা জোনের সম্মানিত পরিচালক জামায়াতে ইসলামীর নারায়ণগঞ্জ পূর্ব থানার প্রবীণ রোকন আলহাজ্ব এম এ আউয়াল ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের খানপুরে নিজ বাড়িতে তার ইন্তেকাল হয়। তার দুই ছেলে ও দুই মেয়েসহ রয়েছে।

এম এ আউয়ালের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা ও কর্ম পরিষদ সদস্য মাওলানা মঈনুদ্দিন আহমদ এবং নারায়ণগঞ্জ মহানগরীর আমির মাওলানা আব্দুল জব্বার।

নেতৃবৃন্দ বলেন, এম এ আউয়াল ছিলেন একাধারে ইসলামী অর্থনীতির অন্যতম প্রাণপুরুষ ও ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ কর্মী। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও জান্নাতুল ফেরদাউসের উচ্চ মাকাম দানের জন্য আল্লাহর কাছে মোনাজাত করছি। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল