২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জামিনে মুক্তি পেলেন ‘রক্তকন্যা’ সোনিয়া

জামিনে মুক্তি পেলেন রক্তকন্যা খ্যাত মহিলা দল নেত্রী সোনিয়া - ছবি : নয়া দিগন্ত

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে করা মামলায় চার মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেলেন রাজবাড়ীর রক্তকন্যা খ্যাত মহিলা দল নেত্রী সোনিয়া আক্তার স্মৃতি।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজবাড়ী জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ত্যথটি নিশ্চিত করেছেন রাজবাড়ী জেলা বার ও স্মৃতির মনোনীত আইনজীবী নেকবর হোসেন মনি।

স্মৃতি রাজবাড়ী শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার প্রবাসী মো: খোকনের স্ত্রী। তিনি জাতীয়তাবাদী মহিলা দলের সদস্য ও রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা।

মামলাকারী আরিফিন চৌধুরী রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য-সচিব এবং মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক।

মামলা সূত্রে জানা যায়, ২০২২ মাসের ৫ অক্টোবর ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে সোনিয়া আক্তার স্মৃতির বিরুদ্ধে মামলা করেন আরিফিন চৌধুরী। ওই মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ।

পরে রাজবাড়ী শিশু পার্কে ফুচকা উৎসবের নামে অশ্লীল নৃত্যের আয়োজন করার অভিযোগে করা মামলায় পুলিশ তাকে গ্রেফতার দেখানোর আবেদন করলে আদালত তা গ্রহণ করেন।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল