২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্ত্রী-স্বামীর মৃত্যু

- ছবি - ইন্টারনেট

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্ত্রী ও স্বামীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে ভাটারার সাঈদনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আব্দুল মজিদ শিকদার (৭২) ও তার স্ত্রী তাসলিমা আক্তার (৪৭)।

প্রাথমিকভাবে জানা গেছে, রান্না করা অবস্থায় কিচেন রুমের গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস বের হয়ে বিস্ফোরণে দগ্ধ হয়ে তারা মারা গেছেন। ঘটনার সময় তারা দু’জন ছাড়া বাসায় আর কেউ ছিল না। তাদের দুই ছেলে পরিবার নিয়ে দীর্ঘ সময় ধরেই ইতালিতে বসবাস করছে।

ঘটনাটি নিশ্চিত করে ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) আল ইমাম রাজন বলেন, আজ সকালে ভাটারা থানাধীন সাইদনগর এলাকার একটি ১০ তলা ভবনের নিচ তলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে স্বামী-স্ত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বলে আমরা জানতে পারি। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি।

তিনি বলেন, আইনি প্রক্রিয়ার শেষে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের

সকল