২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে দিনদুপুরে সাংবাদিকের বাসায় চুরি

কিশোরগঞ্জে দিনদুপুরে সাংবাদিকের বাসায় চুরি - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও এটিএন নিউজ এবং কালের কণ্ঠের জেলা প্রতিনিধি শফিক আদনানের বাসায় দিনদুপুরে চুরির ঘটনা ঘটেছে।

রোববার সকাল সাড়ে ১০টার পর থেকে দুপুর একটার মধ্যে করিমগঞ্জ উপজেলা পরিষদ সরকারি কোয়ার্টার চত্বর এলাকায় অবস্থিত তার বাড়িতে চুরির ঘটনাটি ঘটে।

এ সময় সঙ্ঘবদ্ধ চোর দল দরজার তালা ভে‌ঙ্গে বাসায় প্রবেশ করে এবং বিভিন্ন কক্ষ তছনছ করে নগদ ৪০ হাজার টাকা, দেড় ভরির মতো স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও বেশ ক‌য়েক‌টি দা‌মি শা‌ড়ি লুট করে নি‌য়ে যায় তারা।

সাংবাদিক শফিক আদনান জানান, সকাল সাড়ে ১০টার দিকে তিনি তার ছেলেকে বাসা থেকে বিদ্যালয়ে পৌঁছে দিয়ে পেশাগত কাজে জেলা শহরে চলে যান। একই সময় তার স্ত্রী বাসায় তালা দিয়ে কম্পিউটারের কাজে উপজেলা পরিষদ কার্যালয় যান। এ সুযোগে চোর দল বাসার দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর ঘরের প্রতিটি কক্ষ তছনছ করে। এ সময় বিভিন্ন কক্ষের আলমারি, ড্রয়ার ভেঙে স্বর্ণালংকার, নগদ ৪০ হাজার টাকা, মোবাইল ফোন ও দামি কিছু শাড়ি লুট করে নিয়ে যায় চোরেরা।

শফিক আদনান বলেন, সকাল সা‌ড়ে ১০টার ম‌ধ্যে সবাই যার যার ক‌াজে বাসা থে‌কে বের হ‌য়ে যাই। বেলা ১টার দি‌কে খবর পেলাম বাসায় চু‌রি হ‌য়ে‌ছে। ফি‌রে দে‌খি দরজার তালা ভে‌ঙ্গে চো‌রেরা ঘ‌রের প্রতি‌টি রুম তছনছ ক‌রে গে‌ছে। আর নগদ ৪০ হাজার টাকা, কিছু স্বর্ণালঙ্কার, মোবাইল ও ক‌য়েক‌টি দা‌মি শা‌ড়ি নি‌য়ে গে‌ছে। দিনদুপু‌রে মোটামু‌টি সুর‌ক্ষিত এলাকায় এমন চু‌রি হতভম্ভ ক‌রে‌ছে আমা‌কে।

এ বিষয়ে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী নয়া দিগন্তকে জানান, চুরির বিষয়ে সাংবাদিক শফিক আদনান ঘটনার পরে থানায় এসে একটি জিডি করেছেন। চুরি হওয়া মালামাল উদ্ধারে ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।


আরো সংবাদ



premium cement

সকল