১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে পরস্পরের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী আহত

গাজীপুরে পরস্পরের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী আহত - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে দাম্পত্য কলহের জেরে স্বামী-স্ত্রী একে অন্যের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। শনিবার (২৮ জানুয়ারি) মহানগরীর গাছা থানাধীন বড়বাড়ি এলাকার মির্জা শাহজাহানের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার দাওসী গ্রামের মরহুম বিল্লাল খাঁর ছেলে মো: আনোয়ারুল (৫০) ও তার স্ত্রী হালিমা আক্তার (৪৮)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইব্রাহিম হোসেন ও স্থানীয়রা জানান, গাজীপুর মহানগরীর কুনিয়া বড়বাড়ির মির্জাবাড়ী এলাকায় স্বামী আনোয়ারুলসহ ভাড়া বাসায় থাকেন হালিমা বেগম। তিনি এখান থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। কিন্তু অসুস্থতার কারণে আনোয়ারুল কাজ করতেন না। এ নিয়ে বেশ কিছু দিন ধরে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া-বিবাদ চলছিল।

এরই জেরে শনিবার সকালে তাদের মাঝে ঝগড়া-বিবাদ শুরু হয়। একপর্যায়ে হালিমা ধারালো ছুরি দিয়ে স্বামীকে এলোপাতাড়ি আঘাত করতে শুরু করে। পরে স্বামী তার থেকে ছুরি কেড়ে নিয়ে স্ত্রীকে পাল্টা ছুরিকাঘাত করেন। এতে দু’জনই আহত হন। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের সহায়তায় আহত স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে। এরপর টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ইসরাত জাহান অ্যানি জানান, আহত আনোয়ারুলের গলায় ও ঘাড়ে এবং তার স্ত্রী হালিমার নাক, ঠোঁট ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আহত দম্পতির মধ্যে আনোয়ারুলের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement