২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফতুল্লায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, চালক নিহত

ফতুল্লায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, চালক নিহত - ছবি : নয়া দিগন্ত

ফতুল্লার লঞ্চঘাটে পটুয়াখালীগামী এমভি প্রিন্স কামাল-১ নামের একটি লঞ্চের ধাক্কায় খেয়াঘাটে থাকা একটি ট্রলার ডুবে গেছে। এ সময় ট্রলারের মাঝি নিহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার রাত ৮টায় বুড়িগঙ্গা নদীর ফতুল্লা লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ফতুল্লা মডেল থানা পুলিশ, নৌ-ফাঁড়ি পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

নিহত ট্রলারের মাঝি মনির কেরানীগঞ্জ থানার কান্দাপাড়ার আলী আকবর ফকিরের ছেলে। তিনি নিজেই ট্রলারের মাঝি ও মালিক বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার সুমন আহমেদ জানান, এমভি প্রিন্স কামাল-১ নামক পটুয়াখালীগামী একটি যাত্রীবাহী লঞ্চ ফতুল্লা খেয়াঘাটে থাকা ট্রলারের ওপর সজোরে ধাক্কা মারে। এতে ট্রলারে থাকা মনির নামের এক ব্যক্তি লঞ্চ ও ট্রলারের নিচে তলিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাগলা নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ইয়ার আলী জানান, ট্রলার দুর্ঘটনায় মনির নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ ঘাতক লঞ্চটিকে আটক করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

বিষয়টি ফতুল্লা লঞ্চঘাটের ইজারাদার প্রিতমও নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী

সকল