০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪
ads
`

সখীপুরে মাদকাসক্তকে এক বছরের সাজা দিল ভ্রাম্যমাণ আদালত

-

টাঙ্গাইলের সখীপুরে মাদক সেবন করে মাতলামি করার অভিযোগে মোস্তফা কামাল (২৬) নামের এক যুবককে এক বছরের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৫ জানুয়ারি) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম তার কার্যালয়ে আদালত বসিয়ে এ সাজা দেন।

দণ্ডপ্রাপ্ত মোস্তফা কামাল উপজেলার গড়গোবিন্দপুর গ্রামের মরহুম জয়নাল আবেদীনের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, মোস্তফা কামাল এলাকার চিহ্নিত মাদকসেবী। তিনি মাঝেমধ্যেই মাদক সেবন করে ঘরের আসবাবপত্র ভাঙচুর করেন। এছাড়াও মাতলামি অবস্থায় স্থানীয় লোকদের মারধর ও বকাবকি করেন। বুধবার দুপুরে মাদক সেবন করে মোস্তফা কামাল তার মাকে মারধর করেন। পরে স্থানীয়রা তাকে ধরে এনে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন। বিষয়টি সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে প্রমাণিত হলে ভ্রাম্যমাণ আদালত মোস্তফা কামালকে এক বছরের কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও ফারজানা আলম বলেন, মাদক সেবন করে মাতলামি করার দায়ে তাকে এক বছরের সাজা দেয়া হয়েছে।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন বলেন, বুধবার বিকেলে মোস্তফা কামালকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
পরশুরামে আ’লীগ নেতার মামলায় যুবলীগ আহ্বায়কের জামিন না মঞ্জুর তুরস্কে ভূমিকম্প : নিহতের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে যাওয়ার আশঙ্কা রাশিয়ার হামলার মুখে ইউক্রেনে প্রশাসনিক রদবদল তুরস্কে ভূমিকম্প : নিহতদের প্রতি সমবেদনা ও সাহায্য প্রস্তাব বিশ্ব নেতাদের চলো সবাই এক সাথেই মরে যাই... ডিএমপির সাবেক কমিশনারসহ ১৫ কর্মকর্তার বিরুদ্ধে মামলার আবেদন বিদেশ থেকে লাশ হয়ে ফিরলেন ৭১৪ নারী : ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে রিট ‘মনে হচ্ছিল, এই কাঁপুনি কখনো থামবে না’ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প : নিহতের সংখ্যা ৫০০ ছাড়াল সিরাজগঞ্জে বিদ্যুৎ অফিস থেকে নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার তুরস্ককে সহায়তায় প্রস্তুত ইউক্রেন : জেলেনস্কি

সকল