২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সখীপুরে মাদকাসক্তকে এক বছরের সাজা দিল ভ্রাম্যমাণ আদালত

-

টাঙ্গাইলের সখীপুরে মাদক সেবন করে মাতলামি করার অভিযোগে মোস্তফা কামাল (২৬) নামের এক যুবককে এক বছরের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৫ জানুয়ারি) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম তার কার্যালয়ে আদালত বসিয়ে এ সাজা দেন।

দণ্ডপ্রাপ্ত মোস্তফা কামাল উপজেলার গড়গোবিন্দপুর গ্রামের মরহুম জয়নাল আবেদীনের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, মোস্তফা কামাল এলাকার চিহ্নিত মাদকসেবী। তিনি মাঝেমধ্যেই মাদক সেবন করে ঘরের আসবাবপত্র ভাঙচুর করেন। এছাড়াও মাতলামি অবস্থায় স্থানীয় লোকদের মারধর ও বকাবকি করেন। বুধবার দুপুরে মাদক সেবন করে মোস্তফা কামাল তার মাকে মারধর করেন। পরে স্থানীয়রা তাকে ধরে এনে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন। বিষয়টি সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে প্রমাণিত হলে ভ্রাম্যমাণ আদালত মোস্তফা কামালকে এক বছরের কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও ফারজানা আলম বলেন, মাদক সেবন করে মাতলামি করার দায়ে তাকে এক বছরের সাজা দেয়া হয়েছে।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন বলেন, বুধবার বিকেলে মোস্তফা কামালকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল