২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কাঁচপুরে ডাম্পিং করা বাসে আগুন

পুড়ে যাওয়া বাস। - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুরে দুর্বৃত্তরা তিশা পরিবহনের একটি বাস আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। শুক্রবার রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর হাইওয়ে পুলিশের ডাম্পিং এলাকায় এ ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি এস এম আবুল কাশেম আজাদ জানান, তিশা পরিবহনের একটি বাস দীর্ঘদিন ধরে কাঁচপুর এলাকায় ডাম্পিং করা ছিল। রাতে কে বা কারা আগুন দিয়েছে তা এখনো আমরা জানতে পারিনি। তবে ধারণা করা হচ্ছে, কোনো ব্যক্তি সিগারেট খেয়ে বাসের মধ্যে ফেলেছে। এ থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অঞ্চল) শেখ বিল্লাল হোসেন জানান, বাসে আগুন দেয়ার বিষয়ে জানা যায়নি। তবে কে বা কারা আগুন দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের

সকল