২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টঙ্গীতে ওয়েল্ডিং মিস্ত্রি খুন, ২ হেলপার গ্রেফতার

- ছবি : প্রতীকী

গাজীপুরের টঙ্গীতে কাজ না শেখানোয় রাকিব (২০) নামের এক ওয়ার্কশপের ওয়েল্ডিং মিস্ত্রিকে খুন করেছে তার সহকারীরা (হেলপার)। এ ঘটনায় জড়িত ওই ওয়ার্কশপের দুই হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বস্তাবন্দি নিহতের লাশ মহানগরীর টঙ্গী পশ্চিম থানাধীন মুদাফা এলাকার নুরুল ইসলামের বাড়ির প্রবেশ পথ থেকে উদ্ধার করা হয়।

নিহত রাকিব (২০) ঢাকার নবাবগঞ্জ থানার সাদাপুর এলাকার মো: শেখ খলিলুর রহমানের ছেলে। তিনি টঙ্গী পশ্চিম থানাধীন মুদাফা এলাকার নুরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

গ্রেফতাররা হলেন, রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার বাহাদুরপুর গ্রামের আসলাম খানের ছেলে শাহেদ খান (১৮) ও একই থানার মনসের খাড়াগাড়া এলাকার আয়নাল শেখের ছেলে ইমরান হোসেন (১৭)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম জানান, রাকিব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি নামে একটি ওয়ার্কশপ কারখানায় ওয়েল্ডিং মিস্ত্রির কাজ করতেন। তার সাথে একই ওয়ার্কশপে শাহেদ ও ইমরানসহ কয়েকজন হেলপার হিসেবে কাজ করতো। বেশ কিছুদিন ধরে ওয়েল্ডিং মিস্ত্রির কাজ শেখানোর জন্য রাকিবকে অনুরোধ করছিল শাহেদ ও ইমরান। কিন্তু ওয়েল্ডিংয়ের কাজ না শেখানোয় রাকিবের উপর ক্ষুব্ধ হয় তারা। এ নিয়ে তাদের মাঝে মনোমালিন্য হয়। গত বৃহস্পতিবার রাতে রাকিব ও তাদের মধ্যে এ বিষয়ে প্রথমে বাকবিতণ্ডা হয়। পরে তা হাতাহাতির পর্যায়ে চলে যায়। এর জের ধরে গভীর রাতে রাকিবকে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন করে তার সহকারীরা।

হত্যার পর লাশ বস্তাবন্দি করে নুরুল ইসলামের বাড়ির প্রবেশ পথে ফেলে রাখে হত্যাকারীরা। শুক্রবার সকালে ফেলে রাখা ওই বস্তা থেকে রক্ত বেরোতে দেখে পুলিশকে সংবাদ দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল থেকে রাকিবের রক্তাক্ত লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় নিহতের চাচা থানায় মামলা করেছেন। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে হেলপার শাহেদ ও ইমরানকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রাকিবকে খুন করার কথা স্বীকার করে শাহেদ। তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। অপরজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement