২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টঙ্গীতে আওয়ামী লীগের লগি-বৈঠা মিছিল

টঙ্গীতে আওয়ামী লীগের লগি-বৈঠা মিছিল - ছবি : নয়া দিগন্ত

শনিবার ঢাকায় বিএনপির বিভাগীয় মহাসমাবেশকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে রাজধানীর প্রবেশমুখ টঙ্গীতে লগি-বৈঠা মিছিল বের করেছে আওয়ামী লীগ।

মিছিলটি টঙ্গী নতুন বাজার দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে স্থানীয় স্টেশন রোড হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে।

জানা যায়, মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের শত শত নেতাকর্মী অংশ নেয়। বাঁশের লাঠি ও লগি নিয়ে মিছিলে অংশ নেন তারা। ওই মিছিলে নেতৃত্ব দেন টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীরা। এছাড়া গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় বিশাল বিক্ষোভ মিছিল বের করে মহানগর যুবলীগ। নগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের নেতৃত্বে মিছিলটি মহাসড়কের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে।

এছাড়া মহাসড়কের স্থানীয় বোর্ড বাজারে পৃথক মিছিল করেছে মহানগরীর গাছা থানা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এসব মিছিল এবং একইসাথে রাজধানীর প্রবেশমুখ টঙ্গী বাজার এলাকায় গণপরিবহনে পুলিশের তল্লাশির কারণে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এর জেরে সন্ধ্যার পরও মহাসড়কের দীর্ঘ প্রায় ১২ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের কবলে পড়ে যাত্রীদের দুর্ভোগের শিকার হতে হয়।


আরো সংবাদ



premium cement