১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় পুলিশের চেকপোস্ট

আশুলিয়ায় পুলিশের চেকপোস্ট - ছবি : নয়া দিগন্ত

১০ ডিসেম্বরের আগে রাজধানী ঢাকার প্রবেশমুখ আশুলিয়ায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি করছে পুলিশ। তবে পুলিশ বলছে, নিরাপত্তার বিষয়টি মাথায় রেখেই তল্লাশি করা হচ্ছে। কোনো যাত্রীকে হয়রানি করা হচ্ছে না।

শুক্রবার সকাল ১০টার দিকে আশুলিয়া ট্রাফিক পুলিশ বক্সের সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি করা শুরু করে পুলিশ।

পুলিশ জানায়, তারা দূরপাল্লার বাস, মাইক্রোবাস, মোটরসাইকেল ও প্রাইভেটকারসহ বিভিন্ন যানবাহনে তল্লাশি করছেন। আবার অনেক গাড়ির কাগজপত্র না থাকা, প্রাইভেটকারের চালকরা সিটবেল্ট না বাঁধাসহ বিভিন্ন কারণে মামলা দেয়া হচ্ছে। আর এগুলো সম্পূর্ণ নিয়মিত কাজের অংশ হিসেবেই করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে, নবীনগর-চন্দ্রা মহাসড়ক ও বাইপাইল-আবদুল্লাহপুর সড়ক ঘুরে দেখা গেছে, অন্যান্য দিনের তুলনায় যানবাহনের চাপ কম রয়েছে। যার ফলে সাধারণ যাত্রীরা পায়ে হেঁটে আবার কেউ রিকশায় করে গন্তব্যস্থলে যাচ্ছেন। এছাড়া শুক্রবার বিভিন্ন সরকারি-প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। যার ফলে যাত্রীদের চাপও কম রয়েছে।

এদিকে, যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় মহাসড়কের বিভিন্ন পয়েন্টে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন রয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া ট্রাফিক পুলিশ বক্সের সামনে দায়িত্বরত আশুলিয়া থানার এসআই ফরহাদ বিন করিম জানান, নিরাপত্তার বিষয়টি মাথায় রেখেই তল্লাশি করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement