০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

পুলিশের তাড়া খেয়ে ১ যুবকের নিহত হওয়ার অভিযোগ

পুলিশের তাড়া খেয়ে ১ যুবকের নিহত হওয়ার অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বন্ধুদের সাথে টমটমে ঘুরতে এসে পুলিশের তাড়া খেয়ে এক যুকের নিহত হওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পশ্চিম তারাকান্দি গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত যুবক মো: বোরহান (২২) বাজিতপুর উপজেলার ভাগলপুর বেকি চন্দ্ররগ্রাম গ্রামের মৃত মুতি মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের তারাকান্দি নামক স্থানে একটি টমটম এলে হাইওয়ে পুলিশ টমটমটের চালককে উদ্দেশ্যে করে সিগনাল দেয় দাঁড়ানোর জন্য। কিন্তু টমটমের চালক পুলিশের সিগনাল অমান্য করে পালাতে চাইলে তার পিছু তাড়া করে পুলিশ। পরে আঞ্চলিক সড়ক থেকে টমটমসহ তারাকান্দি গ্রামের ভেতরে ঢুকে যান তারা। সেখানে একটি বাড়িতে টমটম রেখে বোরহানসহ আরো দু’জন বন্ধু দৌড়াতে থাকে। একপর্যায়ে বোরহান দৌড়ের মধ্যে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন। তাকে রেখে তখন সাথে থাকা দু’বন্ধু বাড়িতে চলে যান।

পরিবার সূত্রে জানা যায়, বন্ধুদের সাথেই টমটম দিয়ে ঘুরতে এসেছিল বোরহান। পরে পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়ে নিহত হয়। তারা বলেন, ১৫ দিনের মধ্যে বিদেশে (সৌদি আরব) যাওয়ার কথা ছিলো বোরহানের।

এ ঘটনায় ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোজাম্মেল হক হাইওয়ে পুলিশের তাড়া করে নিহত হওয়ার কথা অস্বীকার করে বলেন, টহল অবস্থায় হাইওয়ে পুলিশের গাড়ি দেখে আধা কি.মি. আগেই ভয়ে টমটম নিয়ে পালাতে গিয়ে এ এটি ঘটেছে। হাইওয়ে পুলিশ তাদের সিগনাল দেয়নি।

কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করি এবং জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার স্যারও ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ পুলিশ হেফাজতে নিয়ে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি।


আরো সংবাদ


premium cement
মেসির মুখে বাংলাদেশের নাম! সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা, স্বামী পলাতক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৯ জাবিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত শিক্ষার্থী লাইফ সাপোর্টে স্বেচ্ছাসেবক দলের নেতাকে তুলে নেয়ার অভিযোগ ফখরুলের সাংবাদিক মাজহারের পিতার অষ্টম মৃত্যুবার্ষিকী আজ যুক্তরাষ্ট্রের আকাশে চীনের রহস্যময় নজরদারি বেলুন : পেন্টাগন রাজশাহীতে চুরির অভিযোগে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা ঈশ্বরগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে শ্লীলতাহানির অভিযোগ এক সপ্তাহে ১০ হাজার কোটি ডলার খোয়ালেন আদানি কক্সবাজারে বাসা থেকে নারী এনজিও কর্মীর লাশ উদ্ধার

সকল