০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

সখীপুরে যুবদলের সাবেক সভাপতি বাচ্চুসহ গ্রেফতার ৩

সখীপুরে যুবদলের সাবেক সভাপতি বাচ্চুসহ গ্রেফতার ৩ - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের সখীপুরে বিস্ফোরক মামলায় উপজেলা যুবদলের সাবেক সভাপতিসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ভোর রাতে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল করিম বিষয়টি দুপুরে নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সখীপুর উপজেলা যুবদলের সাবেক সভাপতি ফজলুল হক বাচ্চু (৫০), উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য আলী আশরাফ (২৫) ও উপজেলার বেতুয়া গ্রামের বিএনপি সমর্থক জয়নাল আবেদীনকে (৩৩) গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গত ৩০ নভেম্বর সখীপুর থানার এসআই মোহাম্মাদ আলী পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের অভিযোগে বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা করেন। ওই মামলার অজ্ঞাতনামা আসামি হিসেবে ওই তিনজনকে আটক করা হয়েছে।

ওই মামলায় বিএনপির ৩৮ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং আরো ৪০ থেকে ৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছিল।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল বাসেত বলেন, এ নিয়ে দু’দফায় গায়েবি মামলায় সখীপুরে মোট সাতজন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশ পণ্ড করতেই বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাদের বিরুদ্ধে গায়েবি মামলা দেয়া হচ্ছে বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রেজাউল করিম বলেন, বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় ভোরে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার দুপুরেই আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement