২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে কৃষকদল-ছাত্রদলের বিক্ষোভ

ফরিদপুরে কৃষকদল-ছাত্রদলের বিক্ষোভ। - ছবি : নয়া দিগন্ত

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নেতাকর্মীদের ওপর পুলিশের হামলা-গুলিবর্ষণ, কার্যালয়ে অভিযান এবং গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা কৃষকদল ও ছাত্রদল।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দুপুরে জেলা আইনজীবী সমিতির ভবনের সামনে থেকে জেলা কৃষক দলের আহ্বায়ক মো: রেজাউল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলে ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আলী আশরাফ নান্নু, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক হাফিজুর রহমান হাফিজ প্রমুখ মিছিলে অংশ নেন।

অন্যদিকে বিকেলে ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের নেতৃত্বে শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে আরেকটি বিক্ষোভ মিছিল বের করা হয়। জেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহরিয়ার হাসান জুয়েল, যুগ্ম-সাধারণ সম্পাদক নিশো খান, সহ-সাংগঠনিক সম্পাদক মামুন রহমানসহ প্রমুখ এতে নেতৃত্ব দেন।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল