২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দিনমজুরের তোষকের নিচ থেকে কোটি টাকার হেরোইন উদ্ধার

দিনমজুরের তোষকের নিচ থেকে কোটি টাকার হেরোইন উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে দিনমজুরের ছদ্মবেশে থাকা এক মাদককারবারিকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার তোষকের নিচ থেকে প্রায় এক কোটি ৮০ হাজার টাকা মূল্যের এক কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এর আগে বুধবার দিবাগত রাতে তাকে আটক করা হয়।

আটক মাদককারবারি হলেন আশরাফ ওরফে ইমাম। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার চাকপাড়া বটতলা গ্রামের মরহুম সেকেন্দার আলীর ছেলে।

গোয়েন্দা পুলিশের (ওসি) পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব সংবাদ সম্মেলনে জানান, আটক আশরাফ এ কাজে একটি বিদেশী নম্বর দিয়ে হোয়াটসঅ্যাপ ব্যবহার করে এসব মাদক বিক্রি করে বিকাশের মাধ্যমে টাকা নিতেন। তিনি বড় ধরনের একজন চিহ্নিত মাদককারবারি। নিজের পরিচয় আড়াল করে দিনমজুরের ছদ্মবেশে গত পাঁচ মাস ধরে এই এলাকায় মাদক বিক্রি করছিলেন। দিনমজুরের মতো সে আর সবার মতো দিনের বেলায় কাজে যান। কখনো রাজমিস্ত্রির সহযোগী, কখনো ইটভাটায় কাজ করেন। প্রতিবেশীদের কাছে দিনমজুর ও দরিদ্র মানুষ হিসেবে পরিচিত আশরাফ ছোট একটি ঘরে একাই থাকতেন। সে সামান্য ডাল, আলু কিনে এনে কোনো রকম খাওয়া-দাওয়া করত। তার ঘরে শুধুমাত্র একটি তোষক ছাড়া কোনো আসবাবপত্র নেই। মাঝে মাঝে দরজা খোলা রেখেও সে বাসা থেকে চলে যেত।

ডিবির এসআই ও মামলার বাদি শহিদুল ইসলাম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদককারবারি আশরাফকে তার ভাড়া বাসার কক্ষ থেকে আটক করা হয়। তিনি মূলত ভারত থেকে আসা এই মাদক চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকায় এনে খুচরা বিক্রি করত। সীমান্তবর্তী এলাকায় থাকা তার অপর সহযোগীর ছদ্মনাম তোফাজ্জল হোসেন। তাদের লেনদেন হয় বিকাশের মাধ্যমে। এ ঘটনায় সাভার মডেল থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। সাত দিনের পুলিশি রিমান্ড চেয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল