০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বালিয়াকান্দি থানা রাজবাড়ি। - ছবি : সংগৃহীত

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে পাওনা টাকা চাওয়ায় ফোনে ডেকে নিয়ে হাসু মৃধা (৪০) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে। এর চার দিন পর তার মৃত্যু হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

নিহত হাসু মৃধা জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের করিম মৃধার ছেলে।

নিহতের ভাই কামাল মৃধা জানান, আমার ভাই হাসু মৃধা কাঁচা তরকারির ব্যবসা করতেন। প্রায় তিন বছর আগে মেয়ের বিয়ের জন্য স্ট্যাম্পে সই করে ডাঙ্গাহাতিমোহন গ্রামের বিষ্ণু সরকারের ছেলে নয়ন সরকার ৩০ হাজার টাকা ধার নিয়েছিলেন। শনিবার (৩ ডিসেম্বর) রাত ১০টার দিকে ফোন করে টাকা দেয়ার কথা বলে আমার ভাইকে তিনি বাড়িতে ডেকে নিয়ে যান। বাড়িতে গেলে বিষ্ণু সরকারের ছেলে নয়ন সরকার, বিষ্ণু সরকারের স্ত্রী কবিতা সরকারসহ তাদের লোকজন মিলে পূর্ব পরিকল্পিতভাবে আমার ভাইকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ সময় আমার ভাইয়ের চিৎকার শুনে আশপাশের লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে রাতেই স্থানীয় এক চিকিৎসকের মাধ্যমে তার চিকিৎসা করানো হয়। পরে গত রোববার (৪ ডিসেম্বর) সকালে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়। পরে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বাড়িতেই তিনি মারা যান। এরপর থেকে হামলাকারীরা বাড়ি ছেড়ে পালিয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসাদুজ্জামান জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা বা পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ


premium cement