০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ, হাসপাতালে গৃহবধূর মৃত্যু

সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ, হাসপাতালে গৃহবধূর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাড়িতে জমাট গ্যাসের বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে আফরোজা আক্তার নামে এক গৃহবধূ সোমবার রাতে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

অন্য দগ্ধরা হলেন- আফরোজা আক্তারের স্বামী মো: জসিম (৪৫), তার মেয়ে জয়া আক্তার (১৩) ও শিশু ছেলে জুনায়েদ (৭)।

এর আগে সোমবার ভোর সাড়ে ৫টায় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল ইউনিয়নের উত্তর ধনকুন্ডা এলাকায় স্থানীয় নাজমুল মিয়ার বাড়িতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধদের মধ্যে নিহত আফরোজার স্বামী জসিম ও মেয়ে জয়া আক্তার আইসিউতে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে দগ্ধ জসিমের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

জানা যায়, আগুনে চিকিৎসাধীন জসীম উদ্দিনের শরীরের ৬৫ শতাংশ, মেয়ে জয়ার ২৫ শতাংশ দগ্ধ হয়। শিশু জুনায়াদের ৭ শতাংশ দগ্ধ হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

নিহত আফরোজার বাবা আব্দুর রব জানান, নাজমুল মিয়ার তিন তলা বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে আফরোজা, তার স্বামী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন। আফরোজার স্বামী জসিম হানিফ পরিবহনের বাসচালক। মেয়ে জয়া আক্তার স্থানীয় একটি স্কুলে সপ্তম শ্রেণীতে লেখাপড়া করে।

আফরোজার বড় ভাই মফিজ প্রধান জানান, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে স্বামীর জন্য রান্না করতে উঠেন আফরোজা। রান্নাঘরে গিয়ে চুলায় আগুন জ্বালাতেই রুমের ভেতর বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। ঘরের দরজা জানালা ভেংগে যায়। এতে আফরোজার পুরো শরীর এবং ঘুমিয়ে থাকা দুই সন্তান ও স্বামীর শরীরে আগুন ধরে যায়। দগ্ধদের চিৎকারে প্রতিবেশীরা এসে তাদের চারজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো: বাচ্চু মিয়া দগ্ধ আফরোজার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ


premium cement