২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে একসাথে তিন সন্তানের মা হলেন মেহজাবিন

সোনারগাঁওয়ে একসাথে তিন সন্তানের মা হলেন মেহজাবিন - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একসাথে তিন ছেলে সন্তানের মা হয়েছেন মনিষা মেহজাবিন নামের এক গৃহবধূ।

রোববার রাতে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক সাইবা আক্তারের তত্ববাবধানে মনিষা তিন সন্তানের জন্ম দেন।

মনিষা উপজেলার পিরোজপুর ইউনিয়নের রতনপুর গ্রামের নাসির উদ্দীনের স্ত্রী ও মৃত আলাউদ্দিনের পুত্রবধূ। নাসিরউদ্দিন পেশায় একজন বেসরকারি চাকরিজীবী। এই দম্পতির ১০ বছর বয়সী আরো এক ছেলে সন্তান রয়েছে।

মনিষার চিকিৎসক সাইবা আক্তার জানান, রোববার রাত ১০টার দিকে সিজারের মাধ্যমে তিন শিশুর জন্ম দেন মনিষা মেহজাবিন। বর্তমানে মা ও শিশুরা সুস্থ রয়েছেন। এখনো তারা হাসপাতালেই চিকিৎসাধীন আছেন।

তিনি আরো জানান, এ দম্পতি আগে থেকেই আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে তিন শিশু জন্ম নেয়ার বিষয়টি জানতেন। সফলভাবে তিন শিশু জন্ম নেয়ায় অনেক খুশি এ দম্পতি ও তাদের স্বজনরা।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল