২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

লেবানন থেকে ফিরে মানসিক সমস্যাগ্রস্ত রুপা দুই মাস ধরে নিখোঁজ

রুপার ছবি দেখাচ্ছেন তার মা আনোয়ারা বেগম। - ছবি : নয়া দিগন্ত

২০১৪ সালে একমাত্র সন্তান ফয়সাল হাসানকে মায়ের কাছে রেখে ২৫ বছর বয়সে জীবিকার সন্ধানে লেবানন পাড়ি জমান রুপা। আর এ সময়ের মধ্যে তার স্বামী আরেকটি বিয়ে করে নতুন সংসার বাঁধেন। অন্যদিকে বিদেশ বিভুঁইয়ে ভালো কাজ না পেয়ে দেড় বছর পর রুপা দেশে ফিরে আসেন। তবে এ সময় তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। কাউকে কিছু না বলে মাঝেমধ্যে বাড়ি থেকে বের হয়ে চলে যেতেন আত্মীয়-স্বজনের কাছে। আবার ফিরেও আসতেন।

তবে গত অক্টোবর মাসে এভাবে বাড়ি থেকে বের হয়ে আজ অব্দি আর ফিরে আসেননি। এ কারণে রুপার বিধবা মা আনোয়ারা বেগমের (৬১) কান্না যেন থামছেই না। অশ্রুসজল নয়নে তিনি নিরুদ্দেশ মেয়ের সন্ধান জানতে সাংবাদিকদের সহায়তা চান।

গত ২৬ নভেম্বর চরভদ্রাসন থানায় মেয়ের নিখোঁজ হওয়ার ব্যাপারে একটি সাধারণ ডায়রি করেছেন। জিডি নং ৯৬৮।

চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের উত্তর আলমনগরের মধু শিকদারের ডাঙ্গী গ্রামের জাহাঙ্গীর মোল্যার মেয়ে। এক ভাই এক বোনের মধ্যে রুপা বড়। ছোট ভাই শফিকুল পেশায় রাজমিস্ত্রি। বাবা থাকতেও নেই রুপার ছেলে ফয়সালের। নানীর কাছেই বড় হচ্ছে সে। এখন তার বয়স ১৫। মাকে না পেয়ে সেও ভালো নেই। মানসিক সুস্থতা না থাকলেও মাকে ফিরে পেতে চায় সে।

মধু শিকদারের ডাঙ্গী গ্রামের রহমত শেখ (২৯) বলেন, বিদেশ থেকে আসার পর তারা রুপার অস্বাভাবিক আচরণ দেখতে পান। তিনি মানসিক সমস্যাগ্রস্ত ছিলেন। আবার মাঝেমধ্যে তিনি মানসিক সুস্থ-স্বাভাবিক আচরণ করতেন।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য কামরুল হাসান রুপার হারিয়ে যাওয়ার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে বলেন, বেশ কিছুদিন ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। রুপাকে খুঁজে পেতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ

সকল