১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে আবাসিক হোটেল ও মেসে ব্লকরেইড অভিযান

রাজধানীতে আবাসিক হোটেল ও মেসে ব্লকরেইড অভিযান - ছবি : সংগৃহীত

আদালত প্রাঙ্গণ থেকে ছিনতাই হওয়া দুই উগ্রবাদী সদস্যসহ তাদের সহযোগীদের আটক এবং উগ্রবাদী আস্তানা সন্দেহে বনানী, কাকলি ও মহাখালীতে একাধিক আবাসিক হোটেল ও মেসে তল্লাশি অভিযান চালিয়েছে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া রাজধানীর গুলশান, তেজগাঁও মতিঝিলসহ বিভিন্ন স্থানে ব্লল্ক রেইড অভিযান শুরু করেছে পুলিশ।

শনিবার রাতে ডিএমপির বনানী থানার অফিসার ইনচার্জ ওসি মো: নূরে আযম মিয়া বনানীতে অভিযানের বিষয়টি বাসসকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার রাত ৮টার পর থেকে বনানী, কাকলি ও মহাখালীতে তিন আবাসিক হোটেল ও মেসে তল্লাশি অভিযান শুরু করে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী।

ওসি নূরে আযম মিয়া সাংবাদিকদের বলেন, ‘আমাদের কাছে সুনির্দিষ্ট তথ্য ছিল, আদালত থেকে পালানো উগ্রবাদী এবং তাদের অনুসারীরা এই এলাকায় রয়েছে। এই তথ্যের ভিত্তিতে আমরা রাজধানীর বনানীর কাকলি এলাকায় অভিযান পরিচালনা করছি’।

অভিযানে কেউ আটক হয়েছ কিনা? এমন প্রশ্নের জবাবে ওসি নুরে আযম মিয়া বলেন, ‘আমাদের অভিযান অব্যাহত রয়েছ। গ্রেফতারের বিষয়ে তিনি কিছুই জানাননি।

এদিকে শনিবার রাতে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো: আব্দুল আহাদ সাংবাদিকদের জানান, রেইডের অংশ হিসেবে গুলশান ও বনানীর বিভিন্ন সড়কে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। উগ্রবাদী অবস্থান করছে সন্দেহে গুলশান ও বনানী এলাকায় ব্লক রেইড দেয়া হয়েছে। কয়েকটি হোটেল এবং মেস ঘিরে অভিযান চলছে। তবে, এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল