২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে গার্মেন্টস কর্মী খুন

-

গাজীপুরে মাসুম (২৮) নামের এক গার্মেন্টস কর্মীকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। শনিবার মহানগরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাসুম কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার পুটিয়া গ্রামের মো: মাঈন উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর মহানগরের গাছা থানাধীন বাদে কলমেশ্বর এলাকার হাকিমের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় এক গার্মেন্টসে চাকরি করতেন মাসুম। তিনি গ্রামের বাড়ি কিশোরগঞ্জে যাওয়ার জন্য শনিবার ভোর ৪টার দিকে বাসা বের হন। পথিমধ্যে ভোগরা বাইপাস ইউরো ওয়াশিং লিমিটেড গার্মেন্টসের সামনে পৌঁছলে দুর্বৃত্তরা তার পথরোধ করে। এ সময় তারা মাসুমকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাসুমকে উদ্ধার করে। পরে শহিদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জিএমপি’র বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মালেক খসরু খান জানান, ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজে এক যুবকের সাথে মাসুমকে ধস্তাধস্তি করতে দেখা গেছে। পুলিশের ধারণা, পূর্ববিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। নিহতের পেটে, কোমরে ও হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল