২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঢাকায় বিএনপির গণসমাবেশ উপলক্ষে আশুলিয়ায় নিপুণ রায়ের লিফলেট বিতরণ

ঢাকায় বিএনপির গণসমাবেশ উপলক্ষে আশুলিয়ায় লিফলেট বিতরণ করেন নিপুণ রায়। - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে ঘিরে আশুলিয়ার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেছে ঢাকা জেলা বিএনপি। আগামী ১০ ডিসেম্বরের এ গণসমাবেশ সফল করতে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী নেতাকর্মীদের নিয়ে এ লিফলেট বিতরণ করা হয়।

শনিবার সকালে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ বাসস্ট্যান্ড, জিরানী বাজার, টেংগুরী এলাকায়সহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও জনসংযোগ করেন।

এ সময় তারা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও সাধারণ মানুষের মাঝে গণসমাবেশ সংক্রান্ত লিফলেট বিতরণ করেন। তার পেছনে থাকা নেতাকর্মীদের সমাবেশ সফল করতে স্লোগান দিতে দেখা গেছে।

লিফলেট বিতরণ শেষে পথসভায় নিপুণ রায় চৌধুরী বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশ ডাকা হয়েছে ভাগ্যবঞ্চিত সাধারণ মানুষসহ ১৮ কোটি মানুষের অধিকার আদায়ে। যে আন্দোলন ডাক দেয়া হয়েছে সেটি হচ্ছে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন। তাই আগামী ১০ ডিসেম্বর আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি আপনারা সবাই গণতন্ত্র উদ্ধারে আমাদের সমাবেশে যোগ দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাক, ঢাকা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, ঢাকা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: আইয়ুব খান, যুগ্ম-সম্পাদক সফিকুল ইসলাম সফিক, সহ-সাংগঠনিক সম্পাদক হাজী ওসমান গনি, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুর রহমান বাবুল, যুগ্ম-সম্পাদক আব্দুল মালেক প্রমুখ।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল