২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খিলক্ষেতে পুলিশ হেফাজতে ব্যবসায়ীর মৃত্যু

খিলক্ষেতে পুলিশ হেফাজতে ব্যবসায়ীর মৃত্যু - ফাইল ছবি

ঢাকার উত্তরায় রাজউক ভবনে দু’দলের সংঘর্ষের ফলে আটক হিরন মিয়া (৫০) পুলিশ হেফাজতে মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

বুধবার বিকেল ৫টা ১০ মিনিটে উত্তরা পূর্ব থানায় অসুস্থ হয়ে পড়লে কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়। এরে আগে বিকেল সাড়ে ৪টার দিকে তাকে আটক করে পুলিশ।

উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, খিলক্ষেতের ব্যবসায়ী হিরন মিয়া বিকেল ৫টা ১০ মিনিটে উত্তরা পূর্ব থানায় অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করা হয়।

তিনি বলেন, বিকেল সাড়ে ৪টায় রাজউক উত্তরা ভবনে সংঘর্ষের ঘটনায় হিরনকে আটক করা হয়।

৯৯৯ নম্বরে কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হিরনকে আটক করে। ৪০ মিনিট পর আমিনুল ইসলাম নামে একজন হিরনের বিরুদ্ধে মামলা করার সময় উত্তরা পূর্ব থানায় তিনি অসুস্থ হয়ে পড়েন এবং তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে হিরনের পরিবার জানিয়েছে, তিনি রাজউক অফিসে গিয়েছিলেন একটি পরিকল্পনার অনুমোদন নিতে।

হিরনের স্ত্রী জানান, এ সময় কয়েকজন তাকে মারধর করে আটকে রাখে। এরপর তারা ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল