০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরে বিএনপির নেতাকর্মী গ্রেফতার

-

আসন্ন ১০ ডিসেম্বর রাজধানীতে অনুষ্ঠিতব্য বিএনপির গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরের গাছা থানার বিএনপি ও যুবদলের আট নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব মো: শওকত হোসেন তীব্র নিন্দা ও অবিলম্বে গ্রেফতারদের মুক্তির দাবি জানিয়েছেন।

বুধবার বিকেল পৌনে ৩টায় গাজীপুর মহানগরের ৩৩ নম্বর ওয়ার্ডের ইছর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হচ্ছেন গাছা থানা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইদ্রিস আলী, নগরীর ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রমজান আলী, সাবেক সভাপতি মোহাম্মাদ আলী, ৩৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি হাসিবুর রহমান সুমন, গাছা থানা যুবদলের সদস্য এমদাদ খান, সেলিম মিয়া, মো: আনোয়ার হোসেন ও গাছা থানা বিএনপির সদস্য জাহাঙ্গীর হোসেন।

এ ঘটনায় মহানগর বিএনপির সাবেক সভাপতি দলের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার ও কেন্দ্রীয় নেতা ডা: মাজহারুল আলম এক বিবৃতিতে বলেন, অবৈধ সরকার মানুষের বাক-স্বাধীনতা ও গণতন্ত্র হরণ করে ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চায়। কিন্তু এবার তাদের সেই দিবাস্বপ্ন আর পূরণ হবে না। অবৈধ সরকারের জুলুম নির্যাতন দুর্নীতি লুটপাট দুঃশাসনে অতিষ্ঠ মানুষ ফুঁসে উঠেছে। গ্রেফতার ধরপাকড় চালিয়ে ১০ ডিসেম্বরের গণজোয়ার ঠেকানো যাবে না।

এ ব্যাপারে গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইবরাহীম হোসেন বলেন, লিফলেট নয়, নাশকতার প্রস্তুতিকালে বিএনপি ও যুবদলের আট নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল