০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

নিখোঁজের ৩ মাস পর কিশোরের লাশ উদ্ধার


রাজবাড়ীর বালিয়াকান্দী থেকে ফরিদপুরের মধুখালীর নিখোঁজ হওয়া এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) প্রায় তিন মাস পর ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়। কিশোরের পরিধেয় প্যান্ট ও বেল্ট দেখে তার বাবা লাশটি চিহ্নিত করেন।

নিহত কিশোরের নাম মো: আলামিন (১৭)। সে বালিয়াকান্দি উপজেলার খোদ্দমেগচামী এলাকার মো: আকিদুল মোল্লার ছেলে। আলামিন কয়েক বছর ধরে বালিয়াকান্দি সদর ইউনিয়নের খোদ্দমেগচামী মিজান ফকিরের ফার্মে কাজ করত।

নিহতের বাবা মো: আকিদুল মোল্লা বলেন, মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের ছাইভাঙা বিলের মাঠে থেকে বুধবার সকালে তার ছেলের লাশ উদ্ধারের খবর পান। এরপর তারা তার পরনের প্যান্ট ও বেল্ট দেখে ছেলের লাশ চিনতে পারেন।

তিনি জানান, ‘এর আগে গত ৬ সেপ্টেম্বর ২০২২ মুরগির ফার্ম থেকে নিখোঁজ হয় সে। এ ঘটনায় থানায় অভিযোগের পর সিআইডির তদন্ত রিপোর্টের ভিত্তিতে রাজবাড়ী জেলা কোর্টে মামলা রুজু হয়।’

মধুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, বুধবার সকালে স্থানীয় লোকজন ধানক্ষেতে একটি গলিত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এরপর মধুখালী থানা পুলিশের একটি টিম ধান ক্ষেত থেকে নিহতের কঙ্কাল উদ্ধার করে ময়নাতদন্ত ও ডিএনএ পরীক্ষার জন্য পাঠানো হয়।


আরো সংবাদ


premium cement