১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের ৩ মাস পর কিশোরের লাশ উদ্ধার

- ছবি : প্রতীকী

রাজবাড়ীর বালিয়াকান্দী থেকে ফরিদপুরের মধুখালীর নিখোঁজ হওয়া এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) প্রায় তিন মাস পর ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়। কিশোরের পরিধেয় প্যান্ট ও বেল্ট দেখে তার বাবা লাশটি চিহ্নিত করেন।

নিহত কিশোরের নাম মো: আলামিন (১৭)। সে বালিয়াকান্দি উপজেলার খোদ্দমেগচামী এলাকার মো: আকিদুল মোল্লার ছেলে। আলামিন কয়েক বছর ধরে বালিয়াকান্দি সদর ইউনিয়নের খোদ্দমেগচামী মিজান ফকিরের ফার্মে কাজ করত।

নিহতের বাবা মো: আকিদুল মোল্লা বলেন, মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের ছাইভাঙা বিলের মাঠে থেকে বুধবার সকালে তার ছেলের লাশ উদ্ধারের খবর পান। এরপর তারা তার পরনের প্যান্ট ও বেল্ট দেখে ছেলের লাশ চিনতে পারেন।

তিনি জানান, ‘এর আগে গত ৬ সেপ্টেম্বর ২০২২ মুরগির ফার্ম থেকে নিখোঁজ হয় সে। এ ঘটনায় থানায় অভিযোগের পর সিআইডির তদন্ত রিপোর্টের ভিত্তিতে রাজবাড়ী জেলা কোর্টে মামলা রুজু হয়।’

মধুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, বুধবার সকালে স্থানীয় লোকজন ধানক্ষেতে একটি গলিত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এরপর মধুখালী থানা পুলিশের একটি টিম ধান ক্ষেত থেকে নিহতের কঙ্কাল উদ্ধার করে ময়নাতদন্ত ও ডিএনএ পরীক্ষার জন্য পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement