১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এমপির সংবর্ধনা অনুষ্ঠানে এসে মোটরসাইকেল খোয়ালেন যুবলীগ নেতা

সংবর্ধনা অনুষ্ঠানের পর সাংস্কৃতিক অনুষ্ঠান - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে এসে মোটরসাইকেল খোয়ালেন সালথা উপজেলা যুবলীগের সভাপতি মো: খায়রুজ্জামান বাবু।

মঙ্গলবার রাত ১০টার দিকে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে তার মোটরসাইকেলটি খোয়া যায়।

খায়রুজ্জামান বাবু সালথার সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

খায়রুজ্জামান বাবু জানান, নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীকে মঙ্গলবার বিকেলে সালথা স্কুল মাঠে গণসংবর্ধনা দেয় উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন। সন্ধ্যার পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোটরসাইকেল মাঠের পাশে রেখে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে দেখেন মোটরসাইকেলটি সেখানে নেই। আশপাশে খোঁজাখুজি করেও মোটরসাইকেলের কোনো সন্ধান পাওয়া যায়নি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু থানায় এসে তার মোটরসাইকেল চুরির বিষয়টি জানিয়েছেন। তাকে সকালে থানায় একটি জিডি করার জন্য বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল