০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

এমপির সংবর্ধনা অনুষ্ঠানে এসে মোটরসাইকেল খোয়ালেন যুবলীগ নেতা

সংবর্ধনা অনুষ্ঠানের পর সাংস্কৃতিক অনুষ্ঠান - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে এসে মোটরসাইকেল খোয়ালেন সালথা উপজেলা যুবলীগের সভাপতি মো: খায়রুজ্জামান বাবু।

মঙ্গলবার রাত ১০টার দিকে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে তার মোটরসাইকেলটি খোয়া যায়।

খায়রুজ্জামান বাবু সালথার সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

খায়রুজ্জামান বাবু জানান, নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীকে মঙ্গলবার বিকেলে সালথা স্কুল মাঠে গণসংবর্ধনা দেয় উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন। সন্ধ্যার পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোটরসাইকেল মাঠের পাশে রেখে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে দেখেন মোটরসাইকেলটি সেখানে নেই। আশপাশে খোঁজাখুজি করেও মোটরসাইকেলের কোনো সন্ধান পাওয়া যায়নি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু থানায় এসে তার মোটরসাইকেল চুরির বিষয়টি জানিয়েছেন। তাকে সকালে থানায় একটি জিডি করার জন্য বলা হয়েছে।


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল