০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

বিছানায় স্ত্রীর গলাকাটা লাশ, স্বামীর ঝুলছিল ফ্যানে

বিছানায় স্ত্রীর গলাকাটা লাশ, স্বামীর ঝুলছিল ফ্যানে। - ছবি : সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ী থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে কাজলার একটি বাসার তিন তলা থেকে এ লাশ উদ্ধার করা হয়।
তাদের বিস্তারিত নাম-পরিচয় এখনো জানা যায়নি।

এ ঘটনায় স্ত্রী বন্যা (২০) বিছানায় গলাকাটা লাশ এবং স্বামী মো: রবিউলকে (২৫) ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

পুলিশ জানিয়েছে, দুপুর ২টার পর থেকেই রবিউল ও বন্যার কোনো সাড়া পাচ্ছিলেন না বাড়ির মালিক। বিকাল ৪টার দিকে প্রতিবেশীরা দরজা ধাক্কা দিয়েও কোনো সাড়া পাচ্ছিলেন না। খবর পেয়ে পুলিশ এসে দুজনের লাশ উদ্ধার করে।

তিনতলা বাসার দোতলায় নিহত দম্পতি বাস করতেন। রবিউল স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। দুই বছর আগে প্রেমের সম্পর্কের সূত্র ধরে তারা বিয়ে করেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে স্ত্রীকে হত্যার পর স্বামী ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছেন।

তিনি বলেন, রবিউলের লাশ গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ফ্যানের সাথে ঝুলছিল। তার মুখ ওড়না দিয়ে বাঁধা ছিল।

ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে ওসি বলেন, দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল