১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে পরীক্ষার হল থেকে ছাত্রীকে নিয়ে গেল ছাত্রলীগ নেতা

অভিযুক্ত ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন। - ছবি : সংগৃহীত

আড়াইহাজারে পরীক্ষার হল থেকে এক ছাত্রীকে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। অভিযুক্ত ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন উপজেলার সফর আলী ভূঁইয়া কলেজের এজিএস। হল থেকে নিয়ে যাওয়া শিক্ষার্থীর নাম আরিফা আক্তার (১৯)। তিনি চলতি এইচএসসি পরীক্ষার্থী।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার রোকন উদ্দিন মোল্লা গার্লস ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে। আরিফা এ হলে পরীক্ষা দিতে আসে। পরীক্ষা শুরুর আগেই ছাত্রলীগ নেতা ইকবাল তাকে নিয়ে চলে যান। মঙ্গলবার ছিল আরিফার পৌরনীতি পরীক্ষা। আরিফা উপজেলার হাইজাদি ইউনিয়নের আনোয়ার হোসেন ও ফিরোজা বেগমের মেয়ে।

ঘটনার প্রত্যক্ষদর্শী একাধিক সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, মঙ্গলবার সকালে ছোট বোনকে নিয়ে আরিফা পরীক্ষা দিতে হলে আস। তার ছোট বোনও তার সাথে পরীক্ষা দিচ্ছিল। পরীক্ষা শুরুর কিছু আগে ছাত্র লীগ নেতা ইকবাল হোসেন হলে প্রবেশ করেন এবং কথা আছে বলে আরিফাকে হল থেকে ডেকে নেন। পরে তারা সবার সামনে দিয়েই হল ছেড়ে চলে যান। খবর পেয়ে পুলিশ হলে ছুটে আসেন।

রোকন উদ্দিন মোল্লা গার্লস ডিগ্রি কলেজের অধ্যক্ষ আক্তারুজ্জামান বলেন, কেউ হল থেকে বেরিয়ে গেছে বা নিয়ে যাওয়া হয়েছে এমনটা তিনি জানেন না। তবে মঙ্গলবার একজন ছাত্রী পরীক্ষায় অনুপস্থিত ছিলেন।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত বলেন, খবর পেয়ে আমরা রোকন উদ্দিন মোল্লা কলেজে যাই। সেখানে মেয়েটির মা আসেন। এরকিছু সময় পরেই মেয়েটি তার মাকে ফোন করে। ফোন করে তিনি জানায়, তাকে কেউ অপহরণ করেনি। সে স্বেচ্ছায় ইকবালের সাথে চলে এসেছে। তিন মাস আগে তাদের বিয়ে হয়ে গেছে।

এসআই সুশান্ত আরো জানান, মেয়েটির মা নিজেই নিশ্চিত করেছেন মেয়ের বয়স ১৯। তাই সে নিজের সিদ্ধান্ত নিজে নেয়ার অধিকার রাখ।

মেয়েটির মা ফিরোজা বেগম বলেন, মেয়েকে আমি ফোনে অনুরোধ করেছিলাম যেন ফিরে এসে পরীক্ষায় অংশ নেয়। কিন্তু মেয়ে সেটি শুনেনি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, সন্ধ্যা পর্যন্ত মেয়েটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়নি।


আরো সংবাদ



premium cement