০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

ডেমরায় পুলিশ কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহপরিচারিকার লাশ উদ্ধার


রাজধানীর ডেমরায় এক পুলিশ কর্মকর্তার ফ্ল্যাট থেকে সুমাইয়া আক্তার মিম (১৩) নামের এক কিশোরী গৃহপরিচারিকার লাশ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। পরে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে ডগাইর পশ্চিমপাড়ার প্রবাসী জাহাঙ্গীর আলমের ভবনের চতুর্থ তলার ফ্ল্যাট থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত সুমাইয়া ব্রাহ্মণবাড়িয়ার নাসির নগর উপজেলার কুন্দাগ্রামের শাহীন আলমের মেয়ে। সে চার বছর আগে ওই পুলিশ কর্মকর্তার বাড়িতে কাজের জন্য আসে। ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া পুলিশ কর্মকর্তা হলেন গাজীপুর জেলার বাসন থানার এসআই হানিফ।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কিশোরীটি ফ্ল্যাটের বারান্দার গ্রিলের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের ভিত্তিতে মৃত্যুর আসল রহস্য উন্মোচিত হবে।

বাড়ির কেয়ারটেকার মাহবুবুর রহমান জানান, সকাল সাড়ে ১০টার দিকে ভবনের চতুর্থ তলায় হৈচৈ শুনি। সেখানে গিয়ে দেখি, কাজের মেয়ে সুমাইয়া আক্তার মিমের লাশ ফ্লোরে পড়ে আছে। ওই ফ্ল্যাটে এসআই হানিফের স্ত্রী ও শাশুড়ী থাকেন। তার স্ত্রী রাজধানীর পল্টনে একটি মালয়েশিয়ান কোম্পানিতে চাকরি করেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে এসআই হানিফের স্ত্রী অফিসে যাওয়ার পর ১০টার দিকে তার শাশুড়ী সুমাইয়াকে ঘরে রেখে বাইরে যান। বেলা সাড়ে ১০টার দিকে ফিরে এসে দেখেন, ফ্ল্যাটের দরজা খোলা ও ভেতরের রুমে জানালার গ্রিলের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সুমাইয়া লাশ ঝুলছে। এ সময় তিনি জানালার গ্রিল থেকে তার লাশ নামিয়ে ফ্লোরে রাখেন। পরে থানায় খবর দিলে নারী পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়।

এ বিষয়ে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শফিকুর রহমান (পিপিএম) বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে এ
বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে। অন্যথায় থানায় অপমৃত্যু মামলা হবে।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল