২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডেমরায় পুলিশ কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহপরিচারিকার লাশ উদ্ধার

- ছবি : প্রতীকী

রাজধানীর ডেমরায় এক পুলিশ কর্মকর্তার ফ্ল্যাট থেকে সুমাইয়া আক্তার মিম (১৩) নামের এক কিশোরী গৃহপরিচারিকার লাশ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। পরে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে ডগাইর পশ্চিমপাড়ার প্রবাসী জাহাঙ্গীর আলমের ভবনের চতুর্থ তলার ফ্ল্যাট থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত সুমাইয়া ব্রাহ্মণবাড়িয়ার নাসির নগর উপজেলার কুন্দাগ্রামের শাহীন আলমের মেয়ে। সে চার বছর আগে ওই পুলিশ কর্মকর্তার বাড়িতে কাজের জন্য আসে। ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া পুলিশ কর্মকর্তা হলেন গাজীপুর জেলার বাসন থানার এসআই হানিফ।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কিশোরীটি ফ্ল্যাটের বারান্দার গ্রিলের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের ভিত্তিতে মৃত্যুর আসল রহস্য উন্মোচিত হবে।

বাড়ির কেয়ারটেকার মাহবুবুর রহমান জানান, সকাল সাড়ে ১০টার দিকে ভবনের চতুর্থ তলায় হৈচৈ শুনি। সেখানে গিয়ে দেখি, কাজের মেয়ে সুমাইয়া আক্তার মিমের লাশ ফ্লোরে পড়ে আছে। ওই ফ্ল্যাটে এসআই হানিফের স্ত্রী ও শাশুড়ী থাকেন। তার স্ত্রী রাজধানীর পল্টনে একটি মালয়েশিয়ান কোম্পানিতে চাকরি করেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে এসআই হানিফের স্ত্রী অফিসে যাওয়ার পর ১০টার দিকে তার শাশুড়ী সুমাইয়াকে ঘরে রেখে বাইরে যান। বেলা সাড়ে ১০টার দিকে ফিরে এসে দেখেন, ফ্ল্যাটের দরজা খোলা ও ভেতরের রুমে জানালার গ্রিলের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সুমাইয়া লাশ ঝুলছে। এ সময় তিনি জানালার গ্রিল থেকে তার লাশ নামিয়ে ফ্লোরে রাখেন। পরে থানায় খবর দিলে নারী পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়।

এ বিষয়ে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শফিকুর রহমান (পিপিএম) বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে এ
বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে। অন্যথায় থানায় অপমৃত্যু মামলা হবে।


আরো সংবাদ



premium cement