২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নিখোঁজের ৫ ঘণ্টা পর পুকুরে মিললো শিশুর লাশ, পরিবারের মর্মান্তিক বর্ণনা

নিখোঁজের ৫ ঘণ্টা পর পুকুরে মিললো শিশুর লাশ, পরিবারের মর্মান্তিক বর্ণনা - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথায় নিখোঁজের পাঁচ ঘণ্টা পর ডুবুরি দল পুকুর থেকে উদ্ধার করেছে ৬ বছর বয়সী এক বাকপ্রতিবন্ধী শিশুর লাশ।

রোববার দুপুরে উপজেলার সোনাপুর ইউনিয়নের ফুকরা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম মো: হেদায়েত মুন্সী। সে ফুকরা গ্রামের মাছ ব্যবসায়ী মো: ইনামুল মুন্সীর ছেলে। চার সন্তানের মধ্যে হেদায়েত ছিল মেজ। সে কথা বলতে পারতো না।

নিহতের চাচা হাফেজ শফিকুল ইসলাম জানান, রোববার সকাল ৮টার দিকে মায়ের সাথে প্রতিবেশী আক্তার মোল্যার বাড়িতে যায় হেদায়েত। সেখান থেকে একটি রুটি খেতে খেতে সবার অজান্তে পাশে পুকুর পাড়ের দিকে চলে যায় সে। তারপর আর তাকে খুঁজে না পেয়ে এলাকায় মাইকিংও করা হয়। পরে পুকুরের পানিতে রুটি ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে হেদায়েতের লাশ উদ্ধার করে।

সালথা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো: আব্দুর রাজ্জাক বলেন, ৯৯৯ নম্বরে ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে এসে পুকুরে তল্লাশি করি। খুঁজে না পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেই। তারা এসে লাশ উদ্ধার করে।

মাদারীপুর ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার মো: মাহাতাব উদ্দীন সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুর লাশ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল