২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে ছাত্রদলের মিছিলে হামলা, আহত ১০

আড়াইহাজারে ছাত্রদলের মিছিলে হামলা, আহত ১০ - ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলার অভিযোগ উঠেছে। এতে আহত হয়েছেন ছাত্রদলের ১০ নেতাকর্মী।

শনিবার রাতে উপজেলার লেঙ্গুরদী নামক স্থানে মশাল মিছিলের প্রস্তুতিকালে এ হামলার অভিযোগ করা হয়েছে। ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের উপর হামলার প্রতিবাদে এ মিছিলেরর প্রস্তুতি চলছিল।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জোবায়ের রহমান জিকু জানান, ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মশাল মিছিলের প্রস্তুতির সময় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালায়। এ সময় ছাত্রদলের ১০ জনের অধিক নেতাকর্মী আহত হয়। তাদের মধ্যে আটজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এই ঘটনায় থানা পুলিশের এসআই মামুন রোববার দুপুরে বিএনপির ৪৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরো ৫০ থেকে ১০০ জনের বিরুদ্ধে বিস্কোরক আইনে মামলা করেছেন। ফলে বিএনপির নেতাকর্মীদের মাঝে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, মশাল জ্বালিয়ে নাশকতার প্রস্তুতির সময় রতন ও মোজাম্মেল নামের দু’জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৬২টি মশাল ও তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেন ওসি।

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল