২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরের গণসমাবেশ মঞ্চে মির্জা ফখরুল ইসলাম

সমাবেশ মঞ্চে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানাচ্ছেন মির্জা ফখরুল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের মঞ্চে এসে পৌঁছেছেন প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার দুপুর পৌনে ২টার দিকে তিনি মঞ্চে এসে পৌঁছান। তার সাথে গণসমাবেশ মঞ্চে আসেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

এর আগে বেলা ১১টা ০৫ মিনিটে এই গণসমাবেশ পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে শুরু হয়।

সকালে সভা শুরুর পর স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য দেন। সমাবেশে সভাপতিত্ব করছেন ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এ এফ এম কাইয়ুম জঙ্গি।

ফরিদপুরের এই গণসমাবেশকে কেন্দ্র করে শহরের রাজবাড়ি রাস্তার মোড় থেকে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। শহরের উপকণ্ঠে কোমরপুর আব্দুল আজিজ ইন্সটিটিউটশন মাঠে বিএনপির ষষ্ঠ বিভাগীয় গণসমাবেশ হচ্ছে আজ।

সমাবেশকে কেন্দ্র করে মাঠে সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা দলে দলে যোগ দিচ্ছেন। পায়ে হেঁটে, ট্রাক, পিকআপসহ বিভিন্নভাবে তারা সমাবেস্থলে আসছেন। নেতাকর্মীদের পদচারণা আর মুহূর্মুহূ স্লোগানে পুরো এলাকা প্রকম্পিত হচ্ছে। সমাবেশের আগে তিন দিন ধরে সমাবেশস্থলে যোগ দেয়া শুরু করেন নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল