২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ৬ রজব ১৪৪৪
ads
`
ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ

মিছিল-স্লোগানে মুখরিত কোমরপুরের মাঠ

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ - ছবি : সংগৃহীত

ফরিদপুর শহরের উপকণ্ঠে কোমরপুর আব্দুল আজিজ ইন্সটিটিউটশন মাঠে বিএনপির ষষ্ঠ বিভাগীয় গণসমাবেশ হচ্ছে আজ। এজন্য মাঠে সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা যোগ দিচ্ছেন। পায়ে হেটে, ট্রাক, পিকআপসহ বিভিন্নভাবে তারা সমাবেস্থলে আসছেন। নেতাকর্মীদের পদচারণা আর মিছিল-স্লোগানে পুরো এলাকা প্রকম্পিত হচ্ছে।

গত তিন দিন ধরে সমাবেশে যোগ দিতে আসছেন নেতাকর্মীরা। জেলার নগরকান্দা থেকে বিএনপির বিভাগীয় সাংগঠনিক শামা ওবায়েদের সমর্থকেরা ট্রাক-পিকআপ নিয়ে সমাবেশস্থলে পৌঁছে।

এরপর পৌঁছে কৃষকদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের নেতৃত্বে হলুদ ক্যাপ
পরিহিত দল। তারা শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে পায়ে হেঁটে মিছিল সহকারে সমাবেশে যোগ দেয়।

শহরের বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে একত্রিত হয়ে সমাবেশে যোগ দেয় চৌধুরী নায়াব ইউসুফের সমর্থকরা।

আরেকটি বিশাল দল মিছিল করে সমাবেশে আসে যুবদলের সাবেক সহ-সভাপতি মাহবুবুল
হাসান ভুঁইয়া পিংকুর নেতৃত্বে।

জেলার পার্শ্ববর্তী রাজবাড়ী হতে প্রায় দশ হাজারের মতো নেতাকর্মী সমর্থকেরা সকালের মধ্যেই যোগ দেন।

সমাবেশকে কেন্দ্র করে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। দুপুর ১২টা পর্যন্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ সমাবেশস্থলে পৌঁছেনি। স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য দিচ্ছেন।

ফরিদপুরের এই বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা হিসেবে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু, ইকবাল মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।


আরো সংবাদ


premium cement
স্বল্প সময়ে বিচারকাজ সম্পন্ন করা বিচারক ও আইনজীবীদের দায়িত্ব : প্রধান বিচারপতি বাংলাদেশ পুলিশ দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে : প্রধানমন্ত্রী সিলেটের পরীক্ষা নিতে পারেনি চট্টগ্রাম শিপার্স কাউন্সিলের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি নজরুল সম্পাদক রিজভী ঢাকায় আন্তর্জাতিক হিসাববিজ্ঞান সম্মেলন শুরু দক্ষিণখানে মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে যুবক নিহত ডেনমার্কে কুরআন পোড়ানোর ঘটনায় ঢাকার নিন্দা যুগপৎ আন্দোলনের লক্ষ্যমাত্রা একটাই স্বৈরাচারী সরকারের পতন : আমীর খসরু মাশরাফীর অনন্য মাইলফলক চট্টগ্রামে চা উৎপাদনে নতুন রেকর্ড

সকল