২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কাঁচপুরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজের মুখে ব্যাটারিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত দু’জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোযাত্রী নুরুদ্দিন, মোঃ হানিফ (৩০), মোঃ মামুন (৩১), জামাল ও পোশাক শ্রমিক অজ্ঞাত পুরুষ সনাতন ধর্ম (৩৬)।

নিহত হানিফের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। তিনি বিল্লাল হোসেনের ছেলে। যাত্রাবাড়ী এলাকায় থাকতেন। এক ছেলে ও এক মেয়ের বাবা ছিলেন।

মৃত মামুনের গ্রামের বাড়ি ঝালকাঠি সদর জেলায়। বাবার নাম মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। বর্তমানে আদমজী এলাকায় থাকতেন। তিন ভাইয়ের মধ্যে সে ছিল সবার বড়।

দুর্ঘটনার পর ঘটনাস্থলেই নুরুদ্দিন নামে একজন নিহত হন। গুরুতর আহত চারজনকে সকাল সাড়ে ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চারজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মামুনের ছোট ভাই মোঃ সুমন জানান, আমার ভাই আদমজী একটি পোশাক কারখানায় চাকরি করেন। আজ রোববার সে কাজ শেষে সিএনজিযোগে আমার বাসায় আসার পথে এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কাঁচপুর থেকে ব্যাটারি চালিত অটোরিকশা ও মাইক্রোবাসের সংঘর্ষে ঢাকা মেডিক্যালের চারজনকে নিয়ে এলে সবাই মারা যান। লাশ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, সকালের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচপুর ব্রিজের ঢাকামুখী লেনে একটি অটোরিকশা উল্টোপথে যাচ্ছিল। এ সময় ঢাকামুখী একটি হাইস মাইক্রোবাসের সাথে অটোরিকশার সংঘর্ষ হয়। অটোরিকশার এক যাত্রী মদনপুরের আল-বারাকা হাসপাতালে মারা যান। গুরুতর আহত চারজনকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়। সেখানে চারজনের মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য

সকল