২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ন ১৪২৯, ১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

নারায়ণগঞ্জে মহানগর বিএপির শোক র‌্যালি

নারায়ণগঞ্জে মহানগর যুবদলের বিশাল কালো পতাকা মিছিল - ছবি : মনিরুল ইসলাম সবুজ

নারায়ণগঞ্জে শাওন, মুন্সিগঞ্জে শহিদুল ইসলাম শাওন ও যশোরে আব্দুল আলিম হত্যার প্রতিবাদে ও তাদের স্মরণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শোক র‌্যালি করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। এ সময় র‌্যালিতে নেতাকর্মীদের ঢল নামে।

বৃহস্পতিবার বিকেল ৩টায় এ র‌্যালি অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃতে নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতির ভবনে সামনে থেকে শুরু হয়ে শোক র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সমাপ্ত হয়। পরে ভোলার আব্দুর রহিম ও নূরে আলম, নারায়ণগঞ্জে শাওন, মুন্সিগঞ্জে শহিদুল ইসলাম শাওন ও যশোরে আব্দুল আলিমের আত্মার মাগফিরাত এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

মহানগর বিএনপির আহবায়ক অ্যাড. সাখাওয়াত হোসেন খান বলেন, আজকে আমাদের ভাইয়ের রক্তে রাজপথ রঞ্জিত। নারায়ণগঞ্জে শাওনের রক্ত আজো আমাদের বুকে ব্যথা দেয়। আজকে এই শোক র‌্যালিতে হাজার হাজার নেতাকর্মী সমবেত হয়েছে এই সরকারকে লাল কার্ড দেখানোর জন্য।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় শোক র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্ষীয়ান বিএনপি নেতা জামাল উদ্দিন কালু। আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, ফতেহ রেজা রিপন, আনোয়ার হোসেন

 


আরো সংবাদ


premium cement