০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ন ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

পাকুন্দিয়া ছাত্রলীগের নতুন কমিটি, বাতিলের দাবি বঞ্চিতদের

নবগঠিত কমিটির সভাপতি-সেক্রেটারি - ফাইল ছবি।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেন জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান।

নাজমুল আলমকে সভাপতি এবং তোফায়েল আহমেদ তুহিনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হলেন, সহ সভাপতি মো: আরমিন, মো: আবদুল্লাহ আল-আমিন শেখ মিশু, এয়াদুদ জামান সাগর, জিয়াউল হক জনি, মাহবুব আজাদ তন্ময়, অপূর্ব সাহা, আশিকুর রহমান অভিক, মো: রায়হান মিয়া ও মো: বরকত, সহ সাধারণ সম্পাদক মো: রবিন, মো: আলমগীর হোসেন বাদশা, মো: সাব্বির হোসেন ও মাহমুদুল হাসান রাজিব, সাংগঠনিক সম্পাদক ফরহাদ আলম ছোটন, আল-জোবায়ের নিবিড়, রাকিব হাসান ভূঁইয়া ও মেহেদী হাসান রুমান।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নবগঠিত কমিটিকে নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে নবগঠিত কমিটি বাতিলের দাবিতে আজ বৃহস্পতিবার বিকেলে পৌর শহরে বিক্ষোভ মিছিল করেছে পদ বঞ্চিতরা। পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে পৌরসদর বাজার প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ গেইটের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এ সময় অবিলম্বে এ কমিটি বাতিলের দাবি জানিয়ে বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান মুন্না, সোহেল আহমেদ ও রাকিবুল হাসান হৃদয় প্রমুখ। তারা বলেন, কমিটি বাতিল না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

প্রসঙ্গত, সদ্য বিলুপ্ত উপজেলা ছাত্রলীগের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১০ সালের ২০ ডিসেম্বর। তখন মোহাম্মদ এখলাছ উদ্দিনকে আহ্বায়ক করে ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল।

 


আরো সংবাদ


premium cement