২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুর মহানগরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

রোববার (০২ অক্টোবর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপির) গোয়েন্দা (ডিবি-মিডিয়া) বিভাগের সহকারী কমিশনার আবু সায়েম নয়ন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। এর আগের দিন শনিবার কামারপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলেন নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার টাঙ্কিরহাট গ্রামের বাহার মিয়ার ছেলে ফেরদৌস (২২), মহানগরের টঙ্গী পশ্চিম থানার সাতাইশ (মাটিয়া পাড়া) এলাকার বাসিরের ছেলে আনোয়ার হোসেন ওরফে টুটুল (২১), সাতাইশ (শরীফ মার্কেট) এলাকার মৃত কামাল হোসেনের ছেলে মোহাম্মদ মিন্টু মিয়া (২১), গাজীপুরা (পশ্চিমপাড়া) এলাকার ইমরানের ছেলে তন্ময় আহমেদ তনু (১৯) এবং খরতৈল (বড় মসজিদ) এলাকার কাজল খন্দকারের ছেলে সিয়াম (১৯)।

পুলিশ কর্মকর্তা আবু সায়েম নয়ন বলেন, টঙ্গী পশ্চিম থানা পুলিশ গোপন সংবাদে জানতে পারে কামারপাড়া এলাকার অলিম্পিয়া স্কুল মাঠের পশ্চিম পাশে ডাকাত দলের কয়েক সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে টহল পুলিশ ওই এলাকায় অভিযার পরিচালনা করে ডাকাত সদস্যদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহারের জন্য ছুরি, চাকু, চাইনিজ কুড়াল এবং একটি স্টিলের পাইপ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় মামলা করা হয়েছে বলে জানান তিনি।

 

 

 

 

 


আরো সংবাদ



premium cement