২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদীতে সবজির হাটে ট্রাকচাপায় নিহত ৪, আহত ৫

নরসিংদীতে সবজির হাটে ট্রাকচাপায় নিহত ৪, আহত ৫ - ছবি : সংগৃহীত

নরসিংদীতে সবজির হাটে ট্রাকচাপায় চারজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো পাঁচজন।

রোববার সকাল সাড়ে ৬টার দিকে রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনঘর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫), বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে মো: সিদ্দিক মিয়া (৬২), বেলাব উপজেলার পোড়াদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে সিএনজির যাত্রী আবুল কালাম । নিহত অপরজনের পরিচয় এ প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি।

হাইওয়ে পুলিশ জানায়, স্থানীয় গ্যাস পাম্প থেকে একটি সিএনজি গ্যাস নিয়ে রায়পুরার বারৈচারের দিকে যাচ্ছিল।এ সময় সিলেট অভিমুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিটিকে ধাক্কা দেয় এবং সড়কের পাশে ফুটপাতের বাজারে উঠে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেয়ার পথে আরো দুজনসহ মোট চারজন নিহত হয়। এছাড়া আহত হয় আরো পাঁচজন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভৈরব হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো: নূর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রাকচালক ব্রেকফেল করায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল