২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে সন্ধ্যা পর্যন্ত গার্মেন্টসকর্মীর লাশের ৭ টুকরো উদ্ধার

গাজীপুরে সন্ধ্যা পর্যন্ত গার্মেন্টসকর্মীর লাশের ৭ টুকরো উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের কালীগঞ্জে নিখোঁজের তিন দিন পর সবুজ বার্নার্ড ঘোষাল (৩১) নামের গার্মেন্টস কর্মী যুবকের খণ্ডিত লাশের সাত টুকরো উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (০১ অক্টোবর) দুপুরে তিন খণ্ড এবং সন্ধ্যা পর্যন্ত একটি পায়ের কিছু অংশ ছাড়া এ সাত খণ্ড উদ্ধার করা হয়। লাশের টুকরোগুলো কালীগঞ্জের পানজোরা গ্রামের প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে ছড়িয়ে ছিটিয়ে ফেলে রাখা হয়েছিল।

নিহত সবুজ কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের ভাসানিয়া গ্রামের অমূল্য বার্নার্ড ঘোষালের ছেলে। সবুজ পাশের পানজোড়া গ্রামের পূর্বাচল এ্যাপারেলস লিঃ-এ কোয়ালিটি চেকার (কিউ.সি) পদে চাকুরী করতেন।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: ছানোয়ার হোসেন জানান, শনিবার সকালে কালীগঞ্জ থানাধীন পানজোড়া গ্রামের পূর্বাচল এ্যাপারেলস লিঃ-এর ফ্যাক্টরির পাশের পুকুরে ও জঙ্গলে লাশের খণ্ডিত অংশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে কোমড় থেকে হাটু পর্যন্ত অংশ, আঙ্গুলবিহীন কাটা দুই হাত ও একটি জিন্সের প্যান্ট উদ্ধার করে। পরে লাশের অবশিষ্টাংশের খোঁজে তল্লাশি চালিয়ে বিকেলে তার দেহ থেকে বিচ্ছিন্ন মাথা এবং কোমড় হতে গলা পর্যন্ত ও এক পায়ের কাটা দুইটি খণ্ড বিভিন্নস্থান থেকে উদ্ধার করে পুলিশ। তবে এখনো পর্যন্ত অন্য পায়ের অংশ পাওয়া যায়নি। লাশের অবশিষ্টাংশ উদ্ধারে তল্লাশি কাজ চলমান রয়েছে। এদিকে লাশ উদ্ধারের খবর পেয়ে সবুজের স্বজনরা ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করেন। দুর্বৃত্তরা সুবজকে হত্যার পর লাশ টুকরো টুকরো করে কেটে প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে ছড়িয়ে ছিটিয়ে ফেলে রাখে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিহতের পিতা অমূল্য ঘোষাল জানান, গত বুধবার (২৮ অক্টোবর) সকালে কর্মস্থল পূর্বাচল এ্যাপারেলস লিঃ ফ্যাক্টরির উদ্দেশে বাড়ি থেকে বের হয় সবুজ। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে। সন্ধান না পেয়ে পরদিন তার কর্মস্থলে গিয়ে জানা গেছে সবুজ বুধবার সকাল ৬টায় ফ্যাক্টরিতে প্রবেশ করে এবং বিকেল ৪.০৬ মিনিটে সেখান থেকে বের হয়ে যান। সবুজের খোঁজ না পেয়ে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আগামী মাসে সবুজের স্ত্রী প্রথম সন্তান প্রসবের সম্ভাবনা রয়েছে।


আরো সংবাদ



premium cement
কুমিল্লায় পথচারী ও শ্রমজীবীদের মধ্যে জামায়াতের পানি ও শরবত বিতরণ চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসল্লিদের কান্নার ঢল চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের

সকল