৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

সিরাজদিখানে মদ খেয়ে মাদরাসায় আ’লীগ নেতার মাতলামি!

সিরাজদিখানে মদ খেয়ে মাদরাসায় আ’লীগ নেতার মাতলামি! - প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মদ খেয়ে জামি’আ ইসলামিয়া হালীমিয়া মধুপুর মাদরাসায় গিয়ে গালাগালি ও হুমকি দেয়ার অভিযোগ উঠেছে রাজানগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইব্রাহিমের বিরুদ্ধে।

শনিবার (০১ অক্টোবর) এ বিষয়ে মাদারাসার শিক্ষক সাইফুল ইসলাম সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম (৫৫) ২৬ সেপ্টেম্বর রাত ১১টার দিকে মাদরাসার ভেতর ঢুকে মদপান করা অবস্থায় গালিগালাজ করেন, উচ্চবাচ্য কথা বলে হুমকি-ধামকি দেযন ও মাতলামি করেন। এতে শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়ে। পরে মাদরাসার দু’জন শিক্ষক তাকে বুঝিয়ে মাদরাসা থেকে বের করে দেন। বর্তমানে শিক্ষার্থীসহ স্থানীয়রা তার মাতলামিতে অতিষ্ঠ হয়ে আতঙ্কের মধ্যে রয়েছেন।

রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান বলেন, ইব্রাহিমের বিরুদ্ধে মাদক সেবনের একাধিক অভিযোগ রয়েছে। গত ২৬ তারিখ মাদরাসায় মদপান অবস্থায় উচ্চবাচ্যের বিষয়টি আমি জানতে পেরে উপজেলা আইন-শৃঙ্খলা মিটিংয়ে উপস্থাপন করেছি।

অভিযুক্ত ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিমের মোবাইল ফোনে এ বিষয়ে জানতে চাইলে তিনি পরে কল দিয়ে জানাবেন বলেন। পরে একাধিক বার কল দিলেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement