২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মুন্সিগঞ্জে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

মুন্সিগঞ্জে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার - প্রতীকী ছবি।

মুন্সিগঞ্জে নিখোঁজের তিন দিন পর একটি ডোবা থেকে অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার মহাকালী ইউনিয়নের আজিমপুরা গ্রামের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম শুভ ঢালী (৩০)। তিনি উপজেলার সুখবাসপুর গ্রামের নাসির ঢালীর ছেলে।

দুপুরে গ্রামের ওই ডোবায় লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনটার দিকে লাশ উদ্ধার করে।

উদ্ধার হওয়া লাশের পরিচয় জানা গেছে। নিহত ব্যক্তির নাম শুভ ঢালী (৩০)। তিনি উপজেলার সুখবাসপুর গ্রামের নাসির ঢালীর ছেলে। পেশায় একজন অটোরিকশা চালক। গত সোমবার রাত থেকে শুভ ঢালী অটো রিকশাসহ নিখোঁজ ছিলো।

স্থানীয়রা সাংবাদিকদের জানায়, বৃহস্পতিবার সকাল থেকে আজিমপুরা গ্রামের ওই ডোবা থেকে উৎভট গন্ধ আসছিল। পরে স্থানীয় লোকজন ডোবার উপরের লতাপাতা সরিয়ে লাশের সন্ধান পান। পুলিশকে খবর দিলে ঘটনাস্থ থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে আসে। লাশের খবর জানতে পেরে স্থানীয়রা ঘটনাস্থলে জড়ো হলে লাশ শনাক্ত করা সম্ভব হয়।

নিহত ব্যক্তির চাচাত ভাই বলেন, গত সোমবার বিকেলে শুভ ঢালী বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। সর্বশেষ রাত সাড়ে ৮টার দিকে দু’জন যাত্রী নিয়ে তিনি টঙ্গিবাড়ী উপজেলার দিঘিরপাড় বাজারে যান। লাশ উদ্ধারের আগ পর্যন্ত কোনো খোঁজ পাওয়া যায়নি শুভ ঢালীর।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তারিকুজ্জামান বলেন, শুভ ঢালীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার তাকে খুঁজে না পাওয়ায় মঙ্গলবার নিখোঁজের বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়। লাশের গায়ে পচন ধরছে। এ ঘটনায় তদন্ত চলছে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement