০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

মুন্সিগঞ্জে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

মুন্সিগঞ্জে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার - প্রতীকী ছবি।

মুন্সিগঞ্জে নিখোঁজের তিন দিন পর একটি ডোবা থেকে অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার মহাকালী ইউনিয়নের আজিমপুরা গ্রামের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম শুভ ঢালী (৩০)। তিনি উপজেলার সুখবাসপুর গ্রামের নাসির ঢালীর ছেলে।

দুপুরে গ্রামের ওই ডোবায় লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনটার দিকে লাশ উদ্ধার করে।

উদ্ধার হওয়া লাশের পরিচয় জানা গেছে। নিহত ব্যক্তির নাম শুভ ঢালী (৩০)। তিনি উপজেলার সুখবাসপুর গ্রামের নাসির ঢালীর ছেলে। পেশায় একজন অটোরিকশা চালক। গত সোমবার রাত থেকে শুভ ঢালী অটো রিকশাসহ নিখোঁজ ছিলো।

স্থানীয়রা সাংবাদিকদের জানায়, বৃহস্পতিবার সকাল থেকে আজিমপুরা গ্রামের ওই ডোবা থেকে উৎভট গন্ধ আসছিল। পরে স্থানীয় লোকজন ডোবার উপরের লতাপাতা সরিয়ে লাশের সন্ধান পান। পুলিশকে খবর দিলে ঘটনাস্থ থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে আসে। লাশের খবর জানতে পেরে স্থানীয়রা ঘটনাস্থলে জড়ো হলে লাশ শনাক্ত করা সম্ভব হয়।

নিহত ব্যক্তির চাচাত ভাই বলেন, গত সোমবার বিকেলে শুভ ঢালী বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। সর্বশেষ রাত সাড়ে ৮টার দিকে দু’জন যাত্রী নিয়ে তিনি টঙ্গিবাড়ী উপজেলার দিঘিরপাড় বাজারে যান। লাশ উদ্ধারের আগ পর্যন্ত কোনো খোঁজ পাওয়া যায়নি শুভ ঢালীর।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তারিকুজ্জামান বলেন, শুভ ঢালীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার তাকে খুঁজে না পাওয়ায় মঙ্গলবার নিখোঁজের বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়। লাশের গায়ে পচন ধরছে। এ ঘটনায় তদন্ত চলছে বলেও তিনি জানান।


আরো সংবাদ


premium cement
বেগম রোকেয়ার রাজনৈতিক ভাবনা : একটি আলেখ্য আগামীকাল চট্টগ্রাম ওয়ানডে ম্যাচের টিকিট বিক্রি শুরু, যেখানে পাওয়া যাবে শ্রীপুরে টেক্সটাইল কারখানার গুদামে আগুন ৭ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি এপিইউডির প্রথম ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন মির্জা ফখরুল ‘আগামী বছরের জুনে কক্সবাজার রেললাইন সংযুক্ত হবে’ মেঘনায় নিখোঁজের ৪ দিন পর জেলের লাশ উদ্ধার ঢাকায় রাজনৈতিক সহিংসতায় মার্কিন দূতাবাসের উদ্বেগ সরে দাঁড়ালেন এনরিকে, নতুন কোচের নাম ঘোষণা দেশে গণতন্ত্র-মানবাধিকার বলতে কিছু নেই : বিক্ষোভ সমাবেশে সাংবাদিক নেতারা ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে বিএনপিকর্মী গ্রেফতার ফরিদপুরে কৃষকদল-ছাত্রদলের বিক্ষোভ

সকল