৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

বৃহস্পতিবার কোন এলাকায় কখন লোডশেডিং

বৃহস্পতিবার কোন এলাকায় কখন লোডশেডিং - ছবি : সংগৃহীত

বিদ্যুতের ঘাটতি কমাতে দেশে এলাকাভিত্তিক লোডশেডিং ব্যবস্থা চালু হয়েছে। সরকারের নির্দেশনা অনুযায়ী কোন এলাকায় কখন লোডশেডিং থাকবে তার সময়সূচি আগেই জানিয়ে দেয়া হচ্ছে। বৃহস্পতিবারি কোথায়, কখন লোডশেডিং থাকবে তার সূচি প্রকাশ করেছে।

বুধবার বিদ্যুৎ বিভাগের ঢাকার চার বিতরণ কোম্পানি ডিপিডিসি, ডেসকো, ওজোপাডিকো ও নেসকো তাদের নিজস্ব ওয়েব সাইটে বৃহস্পতিবারের সূচি প্রকাশ করে।

জ্বালানি সাশ্রয়ে উচ্চ ব্যয়ের ডিজেলচালিত বিদ্যুৎকেন্দ্র বন্ধ রাখার সরকারি সিদ্ধান্তের পর সরবরাহ সঙ্কটে দেশজুড়ে প্রতিদিন সূচি ধরে এক ঘণ্টা করে লোডশেডিং করা শুরু হয় মঙ্গলবার থেকে।

এর আগে ১৮ জুলাই লোডশেডিংয়ের সিদ্ধান্ত সরকারের পক্ষ থেকে জানানো হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিদ্যুৎ ও জ্বালানিবিষয়ক সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

নিচে ডিপিডিসি, ডেসকো, ওজোপাডিকো ও নেসকোর মঙ্গলবারের লোডশেডিংয়ের এলাকাভিত্তিক সূচির লিংক দেয়া হয়েছে।

ডিপিডিসি

ডেসকো

ওজোপাডিকো

নেসকো


আরো সংবাদ


premium cement
ফেসবুকে প্রেমের পর গণধর্ষণ, আটক ৫ বিএনপির আমলের চেয়ে ছয় গুণ বেশি রিজার্ভ আমাদের রয়েছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মরা-বাঁচা লড়াইয়ে প্রথমার্ধ শেষে গোলশূন্য ডেনমার্ক-অস্ট্রেলিয়া ম্যাচ সোহরাওয়ার্দী উদ্যান কেনো বিএনপির অপছন্দ : ওবায়দুল কাদের ফ্রান্স-তিউনিসিয়া ম্যাচ গোলশূন্য ড্তে শেষ প্রথমার্ধ গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরে বিএনপির নেতাকর্মী গ্রেফতার ১০ দফা দাবিতে জয়দেবপুর রেল স্টেশনে বিক্ষোভ দুর্নীতির অভিযোগ, বেনাপোল সোনালী ব্যাংকের ৩ কর্মকর্তা বরখাস্ত মির্জাপুরে ইটভাটা মালিককে কোটি টাকা জরিমানান ফের ৩ দিন বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ রাজশাহী বিভাগীয় গণসমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা

সকল